টাকাটাই বড় কথা না, বাচ্ছাদের সহজ-সরল জীবনযাপন শেখান’! পরপর তিন অভিনেত্রীর মৃত্যুতে মুখ খুললেন দেবাংশু ভট্টাচার্য

এক মাসের মধ্যে পরপর তিন মডেল ও অভিনেত্রীর মৃত্যুর খবরে রীতিমতো নড়েচড়ে বসেছেন নেটিজেনরা, টলিউডের উঠতি প্রজন্মের যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা রয়েছেন তাদের নিয়ে ইতিমধ্যেই উদ্বেগ প্রকাশ করতে দেখা গেছে নেটিজেনদের একটি বড় অংশকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

অনেকেই মনে করছেন কম বয়সে হাতে প্রচুর টাকা এসেছে বলেই বোধহয় উচ্চাকাঙ্ক্ষা তৈরি হচ্ছে বিনোদন জগতের সঙ্গে জড়িত নতুন প্রজন্মের। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে। এদিন তিনি নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন তিনি মনে করেন টাকা-পয়সাটাই সবকিছু নয়। বরং সহজ সরল জীবনযাপন করতে শেখাটাও গুরুত্বপূর্ণ।

যে কারনে বাবা-মায়ের উদ্দেশ্যে তিনি বার্তা দিয়েছেন বন্ধ ঘর থেকে ছেলেমেয়েদের মাঠে রোদ, জল, বৃষ্টিতে বাঁচার অভিজ্ঞতা শেখানোর উদ্দেশ্যে। পাশাপাশি এদিন দেবাংশু ভট্টাচার্য জানিয়েছেন সহজ সরল জীবনযাপন করা সকলের শেখা উচিত। তাহলে ভবিষ্যতে অনেক সমস্যার সমাধান এমনিতেই হয়ে যাবে বলে মনে করছেন তিনি। তিনি আরো জানিয়েছেন এখনকার প্রজন্মের শিশুরা মিলেমিশে নয় বরং একা একাই অধিকাংশ ক্ষেত্রে বড় হয়ে ওঠে।তবে সকলের সঙ্গে মিলেমিশে বড় হলে জীবন সম্পর্কে সম্যক ধারণা তৈরি হবে বলে মতামত জানিয়েছেন দেবাংশু ভট্টাচার্য।