রচনা ব্যানার্জি অশিক্ষার পরিচয় দিচ্ছেন’! তিন অভিনেত্রী-মডেলের মৃত্যুতে অভিনেত্রীর মন্তব্যকে এবার একহাত নিলেন পরিচালক অর্ক গাঙ্গুলী

চলতি মাসের পর পর তিনজন অভিনেত্রী এবং মডেলের মৃত্যুর খবর জানতে পেরেছেন নেটিজেনরা। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে রীতিমত চাঞ্চল্য পড়ে গিয়েছিল টলিউডের অন্দরে। এরপর নিজেদের মতামত জানানোর জন্য মুখ খুলতে দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় সেলিব্রিটিকে। সেই তালিকায় ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। তিনি জানিয়েছিলেন যারা মৃত্যুর পথ বেছে নিচ্ছে, তাদের জন্য তিনি দুঃখবোধ করেন না।

বরং তাদের মা-বাবার জন্য তার দুঃখ হয়। পাশাপাশি পড়াশোনা শেষ না করেই সকলে অভিনয় জগতে চলে আসছে এবং এর ফলে তাদের মধ্যে উচ্চাকাঙ্ক্ষা তৈরি হচ্ছে, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। এবার তার পাল্টা উত্তর দিতে দেখা গেল টলিউড পরিচালক অর্ক গাঙ্গুলীকে। এদিন তিনি জানিয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি নিজেই পড়াশোনা চলাকালীন অভিনয় জগতে এসেছিলেন। পাশাপাশি ডিপ্রেশনের মত অসুখকে অভিনেত্রী যেভাবে ব্যাখ্যা করেছেন তাতে তার অশিক্ষার পরিচয় ফুটে ওঠে বলে জানিয়েছেন পরিচালক অর্ক গাঙ্গুলী।

তবে ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে দ্বিধান্বিত হয়ে পড়েছেন নেটিজেনরা। একদিকে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন রচনা ব্যানার্জি যেভাবে বিষয়টিকে ব্যাখ্যা করেছেন তা সঠিক। অপরদিকে অনেকেই সমর্থন করেছেন এই জনপ্রিয় টলিউড পরিচালককে। তারা জানিয়েছেন শুধুমাত্র উচ্চাকাঙ্ক্ষাই নয় বরং গভীরে হয়তো আরো কোন দুঃখ ছিল যার থেকেই মৃত্যুর পথ বেছে নিয়েছেন এই তিন অভিনেত্রী-মডেল।